শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ : এসআই ক্লোজড, ওসি শোকজ

শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ : এসআই ক্লোজড, ওসি শোকজ

carrier ac price in Bangladesh

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ষষ্ঠ শ্রেণির ছাত্রী (১২) ধর্ষণের ঘটনায় আসামিকে গ্রেপ্তারে অবহেলা করায় শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানাকে শোকজ এবং একই থানার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. শাহ জালাল বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হওয়ার পরও যথাযথ ব্যবস্থা দ্রুত না হওয়ার কারণে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানাকে শোকজ এবং এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেনকে ক্লোজড করা হয়েছে।

শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, রোববার এসআই দেলোয়ারকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এদিকে, ধর্ষণের ঘটনার শিকার শিক্ষার্থী বর্তমানে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার উপজেলার সিন্দুরখান ইউনিয়নের বেলতলী গ্রামে নিজঘরে একা পেয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ করে একই গ্রামের মো. মুন্না আহমেদ (১৮)।

ঘটনার দুদিনের মাথায় ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা রজু করলেও পুলিশ অভিযুক্তকে ধরতে পারেনি। পরে গত শনিবার বিকেলে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে একটি দল অভিযুক্তকে উপজেলার ভুনবীর ইউনিয়নে সরকার বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করে। পরদিন রোববার তাকে পুলিশ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment